সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : পাওনা টাকা ও জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সেনা সদস্য হাদিস মিয়ার স্ত্রী লাবনী আক্তার তমাকে বেধড়ক মারপিট করা হয়েছে। লাবনী আক্তারের ভাসুর সাইফুল ইসলামের নির্দেশে তার ছেলে সাজ্জাদুল ইসলাম সাগর ও স্ত্রী সাহেরা খাতুন দুজনের মিলে লাবনী আক্তারকে একাকী পেয়ে বেধড়ক মারপিট করে।

এ ঘটনাটি ঘটে ৩০ মে কেন্দুয়া পৌর শহরের সাউদপাড়া মহল্লায় হাদিস মিয়া ও তার স্ত্রী লাবনী আক্তার জানান, সাইফুল ইসলাম তাদের কাছ থেকে কিছু টাকা ধার নিয়েছিল, সেই টাকা দেই দিচ্ছি বলে নানা তালবাহানা শুরু করে। গত ৩০ মে টাকা চাওয়ার ঘটনায় ক্ষিপ্ত হয়ে সাইফুল ইসলাম তার ছেলে ও স্ত্রীকে নির্দেশ দেয় লাবনীকে শায়েস্তা করার জন্য। এরই প্রেক্ষিতে সাজ্জাদুল ইসলাম সাগর ও তার মা সাহেরা খাতুন মিলে বেধড়ক মারপিট করে। পড়ে আহত লাবনীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা হাসপাতালে ভর্তি করে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে জানতে চাইলে সাইফুল ইসলাম বলেন, লাবনীকে তিনি এবং তার স্ত্রী ও ছেলে কোন প্রকার মারপিট করেননি। এ ঘটনায় লাবনী আক্তার বাদী হয়ে কেন্দুয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামান এ ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন লাবনীকে।

(এসবি/এসপি/জুন ০২, ২০১৯)