সমরেন্দ্র বিশ্বশর্মা : নেত্রকোণা পুলিশ সুপার জয়দেব চৌধুরী (বি.পি.এম সেবা) বলেছেন পবিত্র ঈদ-উল-ফিতর সুন্দরভাবে উদযাপনে শন্তি শৃঙ্খলা ও সম্প্রীতি বাজায় রাখতে পুলিশের কাজে সকলের সহযোগিতা চাই।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার “ধর্ম যার যার, উৎসব সবার” এই বানীর প্রতিটি অক্ষর শতভাগ কাজে লাগাতে হবে। পুলিশ সুপার বলেন সাম্প্রদায়িক সম্প্রীতির এই বাংলাদেশে প্রত্যেক ধর্মের অনুসারি যাতে নিজ নিজ ধর্ম কর্মের আচার অনুষ্ঠান সুষ্টু ও সুন্দর ভাবে করতে পারেন, সে জন্য সরকার প্রধান খুব সজাগ রয়েছেন। আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর শান্তি শৃঙ্খলার ও সম্প্রীতির মধ্য দিয়ে যাতে সকলেই আনন্দঘন পরিবেশে ঈদ উদযাপন করতে পারেন, সেজন্য পুলিশের পক্ষ থেকে সকল প্রকার প্রস্তুতি নেওয়া হয়েছে।

এছাড়া ঘরমুখো মানুষ যাতে কোন প্রকার হয়রানির শিকার না হন, সেজন্য বিভিন্ন গুরুত্ব পূর্ণ স্থানে ও সড়ক পথে নিরাপত্তা টহল ব্যবস্থা জোড়দার করা হয়েছে। পুলিশের প্রতিটি কাজে সকল শ্রেণি পেশার মানুষের সহযোগীতা করতে হবে।

সোমবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশের সকল কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীদের সঙ্গে শুভেচ্ছ বিনিময় কালে এসব কথা বলেন তিনি।

(এসবি/এসপি/জুন ০৩, ২০১৯)