শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলাধীন সখিপুরে অভিনব কায়দায় ইয়াবা বহনের সময়ে গোপন সংবাদের ভিত্তিতে আমজাদ হোসেন সরদার (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে সখিপুর থানা পুলিশ। 

আটককৃত আমজাদ সখিপুর ইউনিয়নের তালিক্কাকান্দি গ্রামের মৃত মোস্তফা সরদারের ছেলে।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এনামুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে জানতে পারি চট্টগ্রাম থেকে একজন মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেটের একটি চালান নিয়ে চাঁদপুর হয়ে ট্রলারে করে ভেদরগঞ্জে আসছে।

এ খবরের ভিত্তিতে আমি প্রয়োজনীয় সংখ্যক ফোর্স এবং স্থানীয় ইউপি চেয়ারম্যানকে নিয়ে উত্তর তারাবুনিয়া ষ্টেশন বাজার লঞ্চঘাটে অপেক্ষা করতে থাকি। সোমবার সন্ধ্যায় ট্রলারটি ঘাটে এসে পৌছার পর সোর্সের দেয়া তথ্য মতে আমজাদকে আটক করি। দীর্ঘ চেষ্টায়ও আমজাদের কাছে ইয়াবা খুঁজে না পাওয়ায় বিপাকে পরে যাই।

এক পর্যায়ে দেখতে পাই তার ব্যাগের ভেতর রুটি বানানোর উপকরণ ও একটি কাঠের পিড়ি (বসার পিড়ি) রয়েছে। কাঠের পিড়ির খুড়ার নিচে খুব কায়দা করে গর্ত বানিয়ে সেখানে পলিথিন মুরিয়ে ৭২০ পিচ ইযাবা রেখেছে। এমন অভিনব উপায়ে মাদক পাচার এর আগে আমি শুনিনি। রাত ৯টার দিকে তাকে থানায় নিয়ে আসি।

ওসি এনামুল হক আরো জানান, আমজাদ বেবিটেক্সি চালক হিসেবে এলাকায় পরিচিত। তবে সে দীর্ঘদিন থেকেই মাদক ব্যবসার সাথে জরিত। তাকে জিজ্ঞাসাবাদে এই চক্রের কয়েকজনের নাম বেড়িয়ে এসেছে। আমজাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাকে আজ মঙ্গলবার আদালতে সোপর্দ করা হবে।

(কেএনআই/এসপি/জুন ১৮, ২০১৯)