কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়ার খিরাটী গ্রামের প্রতিপক্ষ তাইজ উদ্দিন গংদের বিরুদ্ধে স্থানীয় মানিক বাজারের ব্যবসায়ী শ্যামল মোল্লা তাকে প্রাণ নাশের হুমকীর প্রতিবাদে রোববার সকালে সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে ব্যবসায়ী শ্যামল মোল্লা অভিযোগ করে বলেন, উপজেলার খিরাটী গ্রামের মৃত হেলাল উদ্দিনের পুত্র তাইজ উদ্দিন এলাকায় মাদক ব্যবসা করে। তার নানা কর্মকান্ডের প্রতিবাদ করলে একাধিকবার ঝগড়া ও মনমালিন্যের সৃষ্টি হয়। ফলে গত ১৫ জুন সন্ধ্যায় শ্যামল মোল্লার দোকানে এসে তাইজ উদ্দিন তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বলে অভিযোগ করে। এ ব্যাপারে শ্যামল মোল্লা গত ২২ জুন কাপাসিয়া থানায় একটি সাধারণ ডায়রী (নং- ১০৩৩) করেন।

এছাড়া তাইজ উদ্দিন শ্যামল মোল্লা’র বিরুদ্ধে বিভিন্ন মিডিয়ায় উদ্দেশ্যমূলক অপপ্রচার চালাচ্ছেন বলে সংবাদ সম্মেলণে অভিযোগ করেন। এ সময় শ্যামল মোল্লা’র সাথে স্থানীয় ব্যবসায়ী হাবিবুর রহমান ফকির, ইমরান, চাকুরীজীবী আবু ইউছুফ, শিক্ষার্থী হৃদয়, ইমতিয়াজ ও মাসুম উপস্থিত ছিলেন।

অভিযোগের ব্যাপারে তাইজ উদ্দিন জানান, সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসায় সামাজিক বিভিন্ন বিষয় নিয়ে শ্যামল মোল্লা তার বিরুদ্ধে অপপ্রচার দিয়ে বেড়াচ্ছে। তার সাথে তাইজ উদ্দিনের ব্যক্তিগত কোন বিরোধ নেই। সে এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার ব্যাপারে এলাকাবাসী ইতিপূর্বে কাপাসিয়া থানা পুলিশকে জানিয়েছে। কিছুদিন আগে এলাকার কিছু প্রতিবাদী লোকজন তার মাদকের আখড়াটি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। আমার বিরুদ্ধে সে মিথ্যা অভিযোগ এনে সাধারণ ডায়রী করেছে।

(এসকেডি/এসপি/জুন ২৩, ২০১৯)