নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় শোভাযাত্রা এবং আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস পালিত হয়েছে। নওগাঁ জেলা প্রশাসন কর্ত্তৃক গৃহিত কর্মসূচীর অংশ হিসেবে রবিবার সকাল ১০টায় নওগাঁ জেলা স্কুল চত্বর থেকে একটি বিশাল শোভাযাত্রা বের করা হয়। সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ শোভাযাত্রাটিতে নেতৃত্ব দেন।

জেলা সদরের বিভিন্ন সরকারী বেসরকারী অফিসের কর্মকর্তা কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্রছাত্রীদের সমন্বয়ে বিশাল শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কে ডি সরকারী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এসে শেষ হয়। পরে সেখানে এক আল্চোনাসভার আয়োজন করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে আয়োজিত“ এ্যাসিভিং দি সাসটেইনেবল ডেভেলপমেন্ট গোলস থ্রু ইফেকটিভ ডেলিভারী অফ সার্ভিস ইনোভেটিভ ট্র্যান্সফরমেশন এন্ড অ্যাকাউন্টেবল ইনস্টিটিউশন” শীর্ষক আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ হারুন-অর- রশিদ।

এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন পিপিএম, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ উত্তম কুমার দাস, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ হামিদুল হক, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খান প্রমুখ বক্তব্য রাখেন।

(বিএম/এসপি/জুন ২৩, ২০১৯)