ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৮ হাজার পিচ ইয়াবা ও দুই কেজি গাঁজাসহ এক পিএসআই ও এক পরিচ্ছন্নকর্মীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

রবিবার (২৩ জুন) বিকেল আনুমানিক তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জ থানা কোয়ার্টারের পাশে জেলাপরিষদের বাংলোয় অভিযান চালিয়ে তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া পিএসআই মো: হেলাল ও পরিচ্ছন্নকর্মী মানিক দাস পীরগঞ্জ থানায় কর্মরত ছিলেন।

সত্যতা নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ওসি মো: রফিকুল ইসলাম।

ডিবি পুলিশ জানায়, গোপন সুত্রে জানা যায় পীরগঞ্জ থানার পিএসআই হেলালের কাছে বিপুল পরিমাণ ইয়াবা মজুদ আছে। এমন সংবাদের ভিত্তিতে ডিবি ওসি রফিকুল ইসলামের নেতৃত্বে এসআই শামীম, রবিউল, নবিউল ও এএসআই হেলালের সমন্বয়ে গঠিত একটি টিম বাংলোয় অভিযান চালায়।এসময় ৮ হাজার পিচ ইয়াবা,২ কেজি গাঁজা,পঞ্চাশ হাজার নগদ টাকা,দুইটি মুঠোফোনসহ পিএসআই হেলাল ও মানিককে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে রবিবার রাতে ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো.মাহফুজুল ইসলাম এক সংবাদ সম্মেলনে জানান, মাদকসহ অপরাধ দমনে পুলিশ সুপার ইন্টারনাল সোর্স ব্যাবহার করছে।মাদকের বিষয়ে কোন ছাড় নেই। আইন সবার জন্য সমান।এই ঘটনায় তাদের এক সহযোগী মাসুদ রানা পালিয়ে যেতে সক্ষম হয়।তাকেও আইনের আওতায় আনার প্রক্রিয়া চলছে।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন,মাদকের ব্যাপারে পুলিশ সুপারের নির্দেশ মোতাবেক আমরা কাজ করে যাচ্ছি।মাদক ব্যবসায়ী ও সেবী সবার ব্যাপারেই আমরা সজাগ।আটককৃত আসামীদের ব্যাপারে আমরা সর্বচ্চ আইন ব্যাবহার করবো কারণ তারা পুলিশের নাম ভাঙিয়ে এই ব্যাবসা করে আসছে।

(এফআইআর/এসপি/জুন ২৪, ২০১৯)