রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : এ্যম্বুলেন্স ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দু’জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো দু’জন। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে সাতক্ষীরা- খুলনা সড়কের পাটকেলঘাটা থানাধীন ৩০ মাইল নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, সাতক্ষীরা শহরের কাটিয়ার এন্তাজ আলীর ছেলে কেবল অপারেটর আব্দুস সালাম নান্নু (৪৬) ও তার সহকর্মী একই গ্রামের আবুল হোসেনের ছেলে মোঃ কামরুজ্জামান (৪৫)।

নিহতদের স্বজনরা জানান, তালায় কেবল লাইনের তার মেরামতের কাজ শেষে আব্দুস সালাম নান্নু ও কামরুজ্জামান দুপুর আড়াইটার দিকে বাড়ি ফিরছিল। তারা ৩০ মাইল নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা তালা সার্জিকাল নার্সিংহোসের একটি এ্যম্বুলেন্স তাদের মোটর সাইকেলের সামনে ধাক্কা মারে। এতে তারা দুজন রাস্তায় পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হন এ্যম্বুলেন্স চালক হযরত আলী ও তার সহকারি বেল্লাল। তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজুল ইসলাম বলেন, লাশ দু’ টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক এ্যম্বুলেন্সটি আচক করা হয়েছে।

(আরকে/এসপি/জুন ২৫, ২০১৯)