আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : জেলার বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী ইউনিয়নের বেবাজ গ্রামে লামিয়া আক্তার (১৫) নামের এক কিশোরীর শ্লীলতাহানির ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় বখাটেরা ক্ষিপ্ত হয়ে অভিযোগ প্রত্যাহারের হুমকি অব্যাহত রেখেছে। অন্যথায় ওই কিশোরীসহ তার পরিবারের সকল সদস্যকে আগুনে পুড়িয়ে মারার হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকালে কিশোরীর মা পারভীন বেগম অভিযোগ করেন, প্রতিবেশী নুর ইসলাম জমাদ্দার দীর্ঘদিন থেকে তার কিশোরী কন্যাকে যৌণ হয়রানীসহ বিভিন্ন ধরনের উত্যক্ত করে আসছিলো।

বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদেরকে জানানোর পর তারা বিভিন্ন সময় নুর ইসলাম জমাদ্দারকে শ্বাসিয়ে দেয়। এতে সে (নুর ইসলাম) আরও ক্ষিপ্ত হয়ে গত ২৪ মার্চ সন্ধ্যা রাতে বাড়ির পাশে বসে পূর্ব পরিকল্পনা অনুযায়ী লামিয়াকে জড়িয়ে ধরে ধর্ষণের উদ্দেশ্যে টানাহেচরা করে। এসময় ডাকচিৎকার শুরু করলে নুর ইসলাম লামিয়ার শ্লীলতাহানি ঘটিয়ে দ্রুত স্থান করেন।

এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করায় নুর ইসলাম ও তার সহযোগিরা ক্ষিপ্ত হয়। থানা থেকে অভিযোগ প্রত্যাহারের জন্য তাদের (পারভীন বেগম) বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ স্ব-পরিবারকে আগুনে পুড়িয়ে মারার হুমকি অব্যাহত রেখেছেন। অসহায় কিশোরীর পরিবার নুর ইসলাম ও তার সহযোগিদের হাত থেকে রেহাই পেতে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

(টিবি/এসপি/জুন ২৭, ২০১৯)