মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : বড়লেখা উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শফিক উদ্দিন(৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোর ৬টার দিকে উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের ঘড়ুয়া গ্রামের জামে মসজিদের পাশের রাস্তায় পড়ে থাকা বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয় এবং পারিবারিক সূত্রে জানা গেছে,নিহত শফিক উদ্দিন উপজেলার বিছরাবন্দ গ্রামের মৃত মছন আলীর ছেলে। বৃহস্পতিবার ভোরে জিমটি জাল নিয়ে মাছ ধরার উদ্দেশ্যে তিনি বাড়ি থেকে বের হন। পথিমধ্যে পার্শ্ববর্তী ঘড়ুয়া গ্রামের মসজিদের পাশের রাস্তায় ঝড়ের কবলে পড়ে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।পরে সকাল ৭টার দিকে ঘড়ুয়া জামে মসজিদের ইমাম তাকে রাস্তায় পড়ে থাকতে দেখে এলাকাসীকে জানান।

নিহতের ছোটভাই মুসলিম উদ্দিন জানান, এটা একটা দূর্ঘটনা। বিষয়টির আমরা স্থানীয় জনপ্রতিনিধি এবং বড়লেখা থানা পুলিশকে অবগত করেই দাফনের আয়োজন করেছি।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সাহাব উদ্দিন ঘটনাটিকে দুঃখজনক আখ্যা দিয়ে বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় থানাপুলিশকে অবগত করে লাশ দাফনের ব্যবস্থা করা হচ্ছে।

(একে/এসপি/জুন ২৭, ২০১৯)