দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী-পার্বতীপুর রেলপথের মোবাররকপুর (রসূলপুর) রেলঘুটি (রেল গেট) এলাকায় শুক্রবার বেলা ১১টায় ট্রেনের লাইনে কাটা পড়ে ৩৫ বছর বয়স্ক অজ্ঞাতনামা এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু ঘটেছে। 

প্রত্যক্ষদর্শী ওই রেলঘুমটি (রেল গেট) এলাকার মুদি দোকানী হামিদুল হক, মঞ্জুরুল ইসলাম ও মো. সোহাগ বলেন, সকাল সাড়ে ১০টার দিকে অজ্ঞাতানামা ওই ব্যক্তি রেলঘুমটি (রেল গেট) এলাকায় এসে রেললাইনের বিভিন্ন স্থানে কখনো বসে আবার কখনো দাঁড়িয়ে থেকে নিজের মোবাইল ফোন থেকে ছবি তুলে। তার গতিবিধি দেখে মানসিকভাবে ভারসাম্যহীন মনে হয়েছে। কিন্তু পার্বতীপুর থেকে খুলনাগামী ২৪ ডাউন মেইল ট্রেনটি ওই রেলঘুমটি (রেল গেট) অতিক্রম করে ফুলবাড়ী রেলস্টেশনে যাওয়ার সময় আকস্মিকভাবে ওই ব্যক্তি রেল ঘুমটি (রেল গেট) সংলগ্ন দক্ষিণ পার্শ্বের রেল লাইনের ওপর শুয়ে পড়ে। এতে তার শরীর মাথে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা ফুলবাড়ী রেল স্টেশন, পুলিশকে সংবাদ দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে পার্বতীপুর জিআরপি থানায় নিয়ে যায়।

থানার পরিদর্শক (তদন্ত) সুলতান মাহামুদ বলেন, ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যুর সংবাদ পেয়েই ঘটনাস্থলে এসে বিষয়টি তদন্ত করছেন। এখন পর্যন্ত স্থানীয় কেউই নিহত ব্যক্তিটির নাম ও পরিচয় জানাতে পারেনি। ব্যক্তিটি আশপাশের এলাকার নন। জীবিত অবস্থায় ওই ব্যক্তির গতিবিধি দেখে মানসিক ভারসাম্যহীন ছিল বলে স্থানীয়দের ভাষ্য। তবে পরিচয় উদ্ধারের জন্য চেষ্টা করা হচ্ছে।

(এসিজি/এসপি/জুন ২৮, ২০১৯)