রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে ৭ দিন ধরে নিখোঁজ রয়েছেন বাক প্রতিবন্ধি নাজমা বেগম (৩৮)। সে রায়পুর পৌরসভার দেনায়েতপুর এলাকার পীর বাড়ির জিসান আহম্মেদের স্ত্রী। গত ২২ জুন রায়পুর পৌরসভার দেনায়েতপুর এলাকার পীর বাড়ি থেকে নাজমা নিখোঁজ হন। শনিবার (২৯ জুন) বিকেল পর্যন্ত সম্ভাব্য স্থান ও আত্মীয়-স্বজনদের বাড়িতে খুঁজেও কোথাও তার সন্ধান মেলেনি। ঘটনার দিনই তিনি রায়পুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-৮৮৮) করেন।

পরিবার সূত্রে জানা যায়, প্রায় ৬ মাস আগে জিসান আহম্মেদের সঙ্গে নাজমার বিয়ে হয়। ঘটনার দিন কাউকে কিছু না জানিয়ে ভোর ৬টার দিকে নাজমা ঘরে থেকে বের হয়ে যায়। এরপর থেকে সম্ভাব্য স্থান ও আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ করেও তার সন্ধান মেলেনি।

নাজমার স্বামী জিসান আহম্মেদ জানান, তার স্ত্রী বাক প্রতিবন্ধি। হঠাৎ তিনি বাড়ি থেকে বের হয়ে যাওয়ায় পরিবারের লোকজন দুঃশ্চিন্তায় রয়েছে। কেউ তার খোঁজ পেলে ০১৭১২৫৭৪২৬৮ (জিসান) নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া বলেন, নিখোঁজের ঘটনায় থানায় জিডি হয়েছে। তার সন্ধানে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

(পিকেআর/এসপি/জুন ২৯, ২০১৯)