দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর দুমকিতে চাঁদাবাজি মামলায় উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো: রেজাউল হক রাজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বেলা ১১টায় গ্রেফতারকৃত কৃষকলীগ নেতা রেজাউল হক রাজনকে পটুয়াখালী কোর্টে সোপর্দ্দ করা হয়।

দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামান জানান, স্থানীয় বালু সরবরাহকারী মানছুর আলম, পিতা মাওলানা আবুল কালাম ইউনুচ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো: রেজাউল হক রাজন এর উপর চাঁদাবাজীর মামলা দায়ের করে।

শুক্রবার রাতে উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো: রেজাউল হক রাজনকে গ্রেফতার করা হয়। মামলায় বাদীর অভিযোগে, তাঁর ছেলে বালু ব্যবসায়ী মানছুরের কাছে কৃষকলীগ নেতা রেজাউল হক রাজন ও তার ছোটভাই রাজিব দুই লক্ষ টাকা চাঁদা দাবী করে। দাবীকৃত চাঁদার টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তিন দিন পূর্বে গত বুধবার বিকেলে আংগারিয়া বন্দরে পেয়ে মানছুরকে পিটিয়ে জখম করে।

স্থানীয়রা রক্তাক্তজখমী মানছুরকে উদ্ধার করে ওই দিন সন্ধ্যায় বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ হামলার ঘটনায় মানছুরের পিতা মাওঃ আবুল কালাম ইউনুচ বাদী হয়ে শুক্রবার রাতে দুমকি থানায় একটি চাঁদাবাজীর মামলা দায়ের করলে মধ্যরাতে পুলিশ গ্রামের বাড়ি থেকে রাজনকে গ্রেফতার করে। এছাড়াও পল্লী বিদ্যুতের বিল খেলাপিতে দায়েরকৃত অপর একটি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি রাজন।

(এস/এসপি/জুন ২৯, ২০১৯)