নওগাঁ প্রতিনিধি : তাবলীগ জামাতের চলমান সংকট নিরসন ও মাওলানা সা‘দ কান্ধলভীর ভ্রান্ত বক্তব্য সাধারণ মানুষের কাছে স্পষ্ট করার লক্ষ্যে সোমবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নওগাঁর আত্রাইয়ে স্থানীয় উলামায়ে কিরাম, দাওয়াত ও তাবলীগের সাথীদের উদ্যোগে ওয়াজাহাতী জোর অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলার শাহাগোলা ইউনিয়নের ভবানীপুর বাজার চত্বরে এই ওয়াজাহাতি জোর অনুষ্ঠিত হয়। জোর উপলক্ষে ফজরের পর থেকে নওগাঁ জেলার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার র্ধমপ্রাণ মুসল্লি ভবানীপুর বাজার চত্বরে একত্রিত হতে থাকেন।

এ জোরে তাবলীগ জামাতের কাজকে সুন্দর ও গতিশীল ভাবে এগিয়ে নিয়ে যাওয়া , সারা বিশ্বে এই মেহনতকে আরো জোরদার করা , বর্তমান সংকটের কারন ও সমাধানের উপায় ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়।

এসময় বক্তব্য রাখেন, মাওলানা মুফতি জুবায়ের আহমদ, নওগাঁ মার্কাজ মাদ্রাসার মাওলানা হাফেজ জামিলুর রহমান, থানা শুরা সাথী মাওলানা আব্দুস ছামাদ, আত্রাই মাদ্রাসার মুহতামিম মাওলানা মুজাহিদ খাঁন, কয়েড়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুর রাকিব, শাহাগোলা মাদ্রাসার মুহতামিম মাওলানা মতিউর রহমান, ভবানীপুর মাদ্রাসার মুহতামিম হাফেজ আব্দুস ছালামসহ হাজার হাজার র্ধমপ্রাণ মুসল্লি উপস্থিত ছিলেন।

(বিএম/এসপি/জুলাই ০১, ২০১৯)