জামালপুর প্রতিনিধি : স্বাভাবিক ব্যক্তি জীবন ও রাজনৈতিক স্বাধীনতা চেয়ে সংবাদ সম্মেলন করেছে আফরোজা হাসি নামে এক যুব মহিলা লীগ কর্মী। দলীয় নেত্রীদের প্রাণনাশের হুমকি ও বাড়িতে আক্রমণের প্রতিবাদে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

এর আগে গতকাল রবিবার জীবনের নিরাপত্তা চেয়ে জামালপুর সদর থানায় জিডি করেন তিনি।

আজ সোমবার সকাল সাড়ে ১১ টায় জামালপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শহরের বন্দেরবাড়ি গ্রামের মৃত রায়হান আলী আকন্দের মেয়ে আফরোজা হাসি বলেন, আমাকে ভালো পদ-পদবি পাইয়ে দিতে টাকা দাবি করেন যুব মহিলা লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদিকা জেসমিন শামীমা নিঝুম। আমি টাকা দিতে অস্বীকার করলে তিনি আমার ঘোর শত্রুতে পরিণত হন।

গত ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের কর্মসূচি চলাকালে জেসমিন শামীমা নিঝুমের বোন জেলা আওয়ামীগের সদস্য সরোয়ার হোসেন শান্তর স্ত্রী শাহনাজ পারভীন আমাকে প্রকাশ্যে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারতে উদ্যত হয়। ঘটনাটি অবগত হয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। গত ২৯ জুন রাত ৯ টার দিকে শাহনাজ পারভীন ও তার বাবা-মা আমার বাড়িতে হামলা চালায় ও প্রাণনাশের হুমকি দেন।

সংবাদ সম্মেলনে স্থানীয় প্রশাসন ও রাজনৈতিক নেতাদের কাছে জীবনের নিরাপত্তা ও রাজনৈতিক স্বাধীনতা চেয়েছেন তিনি।

এ বিষয়ে যুব মহিলা লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদিকা জেসমিন শামীমা নিঝুমের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাকে রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করার উদ্দেশ্যে সংবাদ সম্মেলনে বিভ্রান্তমূলক তথ্য পরিবেশন করা হয়েছে, যা মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেন তিনি।

(আরআর/এসপি/জুলাই ০১, ২০১৯)