গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধায় গ্যাস সংযোগ প্রদানের দাবী ও দেশব্যাপী গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন পালিত হয়েছে।

মঙ্গলবার(২ জুলাই)দুপুরে বিএনপি জেলা শাখার আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডাঃ ময়নুল হাসান সাদিক অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির কার্ষনিবাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, জেলা বিএনপির সাধারন সম্পাদক মাহামুদুন্নবী টিটুল, সহ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান,শহড় বিএনপির সভাপতি শহিদুজ্জামান শহিদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান নাদিম,শ্রমিক দলের শহর শাখার সভাপতি হুম্মন হাককানী, যুবদলের সাধারন সম্পাদক আব্দুল রাজ্জাক ভুট্টু,ছাত্রদলের সাধারন সম্পাদক তারেকুজ্জামান তারেক।

উপস্থিত ছিলেন,জেলা যুবদলের সভাপতি রাগীব হাসান চৌধারী সহ সভাপতি ফেরদাউস আলম লিটন,মোশফেকুর রহমান রিপন, ছাদেকুল ইসলাম রুবেল প্রমূখ।

বক্তরা গ্যাসের দাম বৃদ্ধির কঠোর সমালোচনা করে বলেন অবৈধ ভাবে সরকার গ্যাসের দাম বৃদ্ধি করছে। দেশনেত্রী বেগম খালদা জিয়াকে মিথ্যা মাললায় বন্ধী করা হয়েছে। অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি এবং গাইবান্ধায় গ্যাস সংযোগের জোড় দাবি জানান তারা।

(এস/এসপি/জুলাই ০২, ২০১৯)