রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাট থানা পুলিশ ষাটোর্ধ এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। ঘটনাটি ঘটেছে, ৫জুলাই শুক্রবার সকালে উপজেলার উমরমজিদ ইউনিয়নের ফরকের হাট বাজারের অদুরে। 

পুলিশ ও এলাকাবাসী জানান, ৫জুলাই শুক্রবার সকালে ফরকেরহাট বাজারের পাশে একটি আমগাছের ডালে ওই বৃদ্ধের গায়ের পাঞ্জাবী দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত ছিল। সকালে পথচারীরা তার ঝুলন্ত লাশ দেখে চিৎকার দিলে এলাকাবাসীরা ছুটে এসে লাশ শনাক্ত করে।

ঝুলন্ত বৃদ্ধ ওই ইউনিয়নের রাজমাল্লীরহাট এলাকার লতাবর গ্রামের নুর ইসলাম (৬২) বলে জানা যায়। পরে তার পরিবারের লোকজন এসে ফাঁস থেকে লাশ নামিয়ে রাখে। খবর পেয়ে রাজারহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট করেন। ষাটোর্ধ বৃদ্ধ আত্মহত্যা করেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করেন। এব্যপারে রাজারহাট থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছেনা।

তবে কি কারণে ওই বৃদ্ধ আত্মহত্যা করেছে তার সঠিক তথ্য জানা যায়নি। নুরইসলামের লাশ এক নজর দেখতে শত শত মানুষ ভিড় জমায়। রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, আত্মহত্যা নিশ্চিত জেনে এলাকাবাসীর অনুরোধে লাশ ময়না তদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয়া হয়েছে।

(পিএস/এসপি/জুলাই ০৫, ২০১৯)