মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর বাসস্ট্যান্ড এলাকার হক সুপার মার্কেটের মো. জাকির হোসেন, বিজয় ও মো. আলাউদ্দিনের ৩টি দোকানের সার্টারের তালা কেটে লক্ষাধিক টাকা ও মোবাইল ফোন চুরির ঘটনা ঘটেছে। শনিবার সকালে তারা মার্কেটে এলে চুরির ঘটনা টের পায়। 

স্থানীয়, ক্ষতিগ্রস্থ ও পুলিশ সুত্রে জানা যায়, প্রতিদিনের মত রাতে দোকানে তালা দিয়ে সবাই বাড়ী চলে যায়। শনিবার সকাল ১০টার দিকে দোকান খুলতে এসে দেখে তিনটি দোকানে তালা কাটা। এরপর দোকানে ঢুকে দেখে দোকানে ক্যাশ বাক্স ভাঙ্গা। দোকানের মালামাল এলোমেলো রাখা। এছাড়াও মোবাইলের তাকের তালা ভেঙ্গে দামি দামি মোবাইল নিয়ে গেছে চোরেরা।

মের্সাস খাজা ইলেকট্রিক, রিতা ইলেকট্রিক এন্ড মোবাইল সার্ভিসিং ও তামিম ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক্স নামে এই তিনটি দোকানে চুরি হয়।

তামিম ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক্স দোকানের মালিক মো. আলাউদ্দিন বলেন, এই মার্কেটের ২য় তলায় চাকুরিজীবির পরিবার ভাড়া থাকে। তারা খুব সকালে বের হয়ে যায়। সে সময় এই মার্কেটের মুল গেটের তালা খোলা থাকে। আমার মনে হয় সেসময় দোকানের তালা কেটে এই চুরির ঘটনা ঘটেছে। আমার দোকানের ক্যাশ বাক্সে প্রায় ৫০ হাজারের বেশী টাকা ছিল।

রিতা ইলেকট্রিক এন্ড মোবাইল সাভিসিং দোকানে মালিক বিজয় বলেন, আমি বিভিন্ন ধার দেনা করে দোকান করছি। আমার গত ২-৩ দিনের বেচাকেনার টাকা প্রায় ৪০ থেকে ৫০ হাজার টাকা ও দামি দামি মোবাইল ফোন চুরি হয়ে গেছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সওগাতুল আলম জানান, আমরা ঘটনাটি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

(এএস/এসপি/জুলাই ০৬, ২০১৯)