পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ী জেলার নবাগত জেলা প্রশাসক দিলসাদ বেগম ৮ই জুলাই বেলা ১১ টায় নব নির্মিত পাংশা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে পাংশা উপজেলার জনপ্রতিনিধি, রাজনৈকিত নেতৃবৃন্দ, উপজেলা পর্যায়ের কর্মকর্তা, সুশীল সমাজের নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুধীজনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম। তার বক্তব্যে তিনি বলেন সবার সহয়োগীতা নিয়ে সুন্দর মাদক মুক্ত সমাজ, বাল্য বিবাহ রোধ, নদী ভাঙ্গন রোধ করার ব্যাবস্থা করা হবে।

পরিচিতি সভায় অতিধি হিসেবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শফিকুল মুর্শেদ আরুজ,পাংশা পৌর মেয়র আব্দুল আল মাসুদ, সাবেক এমপি আব্দুল মতিন মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আনজুয়ারা খাতুন , মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুননাহার বেগম, কালুখালী কলেজের সাবেক অধ্যক্ষ একেএম জয়নাল আবেদিন, বিশিষ্ট ব্যাবসায়ী চিত্ত রজ্ঞনকুন্ডু, হাবাসপুর কে.রাজ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নির্মল কুমার সাহা, পাংশা আইডিয়াল মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল মান্নান, সেনগ্রাম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আওয়াবুল্লাহ ঈব্রাহিম, পাংশা প্রাধমিক বিদ্যালয় সমিতির সভাপতি নাজমুল হুদা সাগর প্রমুখ।

সভায় জেলা প্রশাসক দিলসাদ বেগম এর কর্মময় জীবন উপস্থাপন করেন পাংশা সহকারী কমিশনার ভূমি সাদিয়া শাহনাজ। পরিচিতি সভা উপস্থাপনা করেন পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস। পরিচিতি সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে জেলা প্রশাসক মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান হয় এবং উপজেলা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়।

উল্লেখ্য গত ২৩ জুন নবাগত জেলা জেলা প্রশাসক রাজবাড়ী তে যোগদান করেন। দিলসাদ বেগম ২১ তম বিসিএস ব্যাজের একজন কর্মকর্তা ।

(এস/এসপি/জুলাই ০৮, ২০১৯)