শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার সখিপুর তালিক্কা কান্দি গ্রামে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে আপন দুই ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। 

দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত শিশুদের নাম তাসকিয়া খানম (৭) ও তাহমিন মাহমুদ (৫)। তাসকিয়া তালিক্কা কান্দি ১০৫ নং এনায়েত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর শিক্ষার্থী ছিল।

সখিপুর থানা ও স্থানীয় পল্লী চিকিৎসক মো. রাসেল মোল্যা সূত্রে জানা যায়, আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে তালিক্কা কান্দি গ্রামের ইব্রাহীম বেপারীর মেয়ে তাসকিয়া ও ছেলে তাহমিন তাদের দাদির সাথে বাড়ির পেছনের পুকুরে গোসল করতে যায়। দাদি প্রথমে শিশু দুইজনকে গোসল করিয়ে বাড়িতে পাঠিয়ে দেন। কিছুক্ষন পরে বৃদ্ধা দাদিও গোসল শেষে বাড়ি যান।

এ সময় নিহত শিশুদের মা আফরিণ বেগম তার শাশুরীর কাছে জানতে চান তাসকিয়া ও তাহমিন কোথায়। তখন বৃদ্ধা শাশুরী বলেন, আমি আগেই ওদের গোসল করিয়ে বাড়ি পাঠিয়ে দিয়েছি। কিন্তু বাড়ির কোথাও দুই শিশু ভাই-বোনকে খুঁজে না পেয়ে দুপুর দুইটার দিকে একই পুকুরে গিয়ে দুই শিশুর মৃতদেহ পাওয়া যায়। পািনতে ডুবে দুই ভাই-েবোনের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

সখিপুর থানার ওসি মো. এনামুল হক বলেন, দুই শিশুর পানিতে ডুবে মৃত্যুর খবর পাওয়ার পরে ঘটনাস্থলে থানা থেকে পুলিশ পাঠিয়েছি। সেখানে এখন শেকাবহ পরিবেশ বিরাজ করছে। দুই ভাই-বোনের মৃত্যু নিয়ে যেহেতু কারো প্রতি পরিবারের কোন অভিযোগ নেই, সেহেতু তাদের স্বাভাবিক ভাবেই দাফন সম্পন্ন করা হবে।

(কেএনআই/এসপি/জুলাই ১৩, ২০১৯)