উত্তরাধিকার ৭১ নিউজ ডেস্ক : ঢাকা সাংবাদিক ইউনিয়ন ডিইউজে সভাপতি আবু জাফর সুর্য়’র ওপর অতর্কিত হামলা চালিয়েছে দৈনিক আলোকিত বাংলাদেশের মালিকপক্ষের বহিরাগত সন্ত্র্যাসীরা। এ ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে হামলাকারী সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ৭টায় বিএমএসএফ’র পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে বিএমএসএফ কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেন, সাংবাদিকদের পক্ষে অধিকার আদায় করতে গিয়ে সাংবাদিক নেতার ওপর এ ধরনের আক্রমন চরম বেহায়াপনার শামিল। স্টাফদের বেতন ভাতা পরিশোধ না করে এরা আয়ের টাকা লুটেপুটে খাচ্ছেন। অথচ যাদের ঘামে অর্জিত অর্থ তাদেরকে বেতন ভাতা পরিশোধ করা হয়না। যা সাংবাদিকদের জন্য চরম কস্টের।

সাংবাদিক নেতা আবু জাফর সূর্যের ওপর হামলা ঘটনার সাথে জড়িত সকল সন্ত্রাসীকে খুঁজে বের করে আইনের আওতায় আনারও দাবি করেন সংগঠনটির নেতৃবৃন্দ।

জানাগেছে, দীর্ঘদিন ধরে দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকা কর্তৃপক্ষ স্টাফ ও প্রতিনিধিদের বেতন ভাতা পরিশোধ করছিলনা। এ ঘটনায় গতকাল শনিবার বিকেলে ওই পত্রিকা অফিসে ঢাকা সাংবাদিক ইউনিয়ন অবস্থান কর্মসূচির আয়োজন করে। অবস্থান কর্মসূচি চলাকালে পত্রিকার মালিক পক্ষের লালিত সন্ত্রাসি বাহিনী তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি আহত ও লাঞ্ছিত হয়েছেন।

(ওএস/এসপি/জুলাই ১৪, ২০১৯)