আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : প্রত্যন্ত এলাকায় পুলিশী সেবা পৌঁছে দিতে আগৈলঝাড়া থানা পুলিশের উদ্যোগে বাহাদুরপুর নিশিকান্ত গাইন গার্লস স্কুল এ্যান্ড কলেজে কমিউনিটি পুলিশিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার দুপুরে ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেনের সভাপতিত্বে রাজিহার ইউনিয়নের উত্তর-পশ্চিম সীমান্ত এলাকা বাহাদুরপুর নিশিকান্ত গাইন গার্লস স্কুল এ্যান্ড কলেজ হল রুমে কমিউনিটি পুলিশিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কমিউনিটি পুলিশিং ও মতবিনিময় সভায় বক্তারা বাল্য বিয়ের কুফল ও প্রতিরোধ, শিক্ষার্থীদের যৌণ নিপিড়নের বিরুদ্ধে সোচ্ছার হওয়ায়, মাদক প্রতিরোধ ও ব্যবসায়িদের পুলিশের হাতে তুলে দিতে সহযোগিতা করা, খেলাধুলার পাশপাশি শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষা গ্রহণের মাধ্যমে যে কোন সমস্যায় পুলিশী সেবা গ্রহনের আহ্বান জানানো হয়।

পুলিশী সেবা গ্রহণ করতে ওই সভায় পুলিশ কর্মকর্তাদের ফোন নম্বর সম্বলিত ভিজিটিং কার্ড শিক্ষার্থীদের প্রদান করেন থানা পুলিশ সদস্যরা।

শিক্ষার্থীদের সাতে মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন স্কুল এ্যান্ড কলেজের সভাপতি সুভাষ চন্দ্র গাইন, অধ্যক্ষ রনজিত কুমার মধু, এসআই দেলোয়ার হোসেন।

(টিবি/এসপি/জুলাই ১৪, ২০১৯)