দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর মৌকরণ-থানা ব্রিজ-পাতাবুনিয়া সড়কে চালককে অজ্ঞান করে তাঁর অটোবাইক নিয়ে চম্পট দিয়েছে দুবৃত্তরা। গতকাল দুপুর ২টায় সড়কের পার্শ্বে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা ওই চাকলকে উদ্ধার করে দুমকি উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর পটুয়াখালী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অটোবাইক চালকের নাম মো: আতিকুর রহমান নয়ন (২২)। তার গ্রামের বাড়ি উপজেলার কাত্তিকপাশা বুদ্ধিজীবি বাজার এলাকায়।

দুমকি থানা ব্রিজ অটো স্ট্যান্ডের সিরিয়ালম্যান মো: সবুজ মৃধা জানান, যাত্রী বেশী প্রতারক চক্র ভাড়া চুক্তিতে অটোতে ওঠে খাবারের সাথে নেশাদ্রব্য খাইয়ে চালক নয়নকে রাস্তায় ফেলে রেখে অটো নিয়ে সটকে পড়েছে। খবর পেয়ে অজ্ঞান অটোচালক নয়নকে হাসপাতালে পাঠানো হয়েছে। জ্ঞান ফিরলেও তাঁর নেশার ঘোড় কাটলে সম্পূর্ণ ঘটনা জানাযাবে।

তিনি আরও বলেন, অসচ্ছল পরিবারের অত্যন্ত সহজ-সরল ছেলে নয়ন মাত্র কয়েকদিন আগে ধার-দেনা ও এনজিও’র টাকায় অটোবাইকটি কিনে মৌকরণ-দুমকি সড়কে চালাতে শুরু করছিল। দুবৃত্তরা তার অটোবাইকটি চুরি করে নেওয়ায় ছেলেটির অপূরণীয় ক্ষতি হয়েছে।

এ বিষয়ে দুমকি থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, অটোবাইক চুরি হয়েছে বলে লোকমুখে শুনেছি। লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(এস/এসপি/জুলাই ১৪, ২০১৯)