বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে ট্রাকের চাকা ফেটে নিয়ন্ত্রন হারিয়ে গাছে ধাক্কা লেগে দুর্ঘটনাস্থলে ট্রাক চালক কামাল সেখ (৩৫) নিহত হয়েছে। 

সোমবার ভোর রাতের বাগেরহাট- মাওয়া মহাসড়কের ফকিরহাট মূলঘর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময়ে ট্রাকে থাকা হেলপারও গুরুতর আহত হয়। প্রায় ৩ ঘন্টা চেষ্টার পর ফায়ার সার্ভিসের কর্মীরা বিধস্থ ট্রাকটির ভিতর থেকে হতাহতদের উদ্ধার করে। ট্রাকটি বাগেরহাটের মোংলা থেকে বিদ্যুতের খুটি বোঝাই করে ওই ট্রাকটি বরিশালে দিকে যাচ্ছিল। গুরুত্বর আহত হেলপারকে ফকিরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে, হেলপারের নাম পরিচয় জানা যায়নি।

বাগেরহাট ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মাসুদুর রহমান বলেন, সোমবার ভোর ৩টার দিকে মোংলা থেকে থেকে বিদ্যুতের খুটি বোঝাই করে ওই ট্রাকটি বরিশালে দিকে যাচ্ছিল। পথের মধ্যে বাগেরহাট- মাওয়া মহাসড়কের ফকিরহাট মূলঘর এলাকায় পৌছালে ট্রাকের সামনের চাকা ফেটে গিয়ে ট্রাকটি সজোরে মহাসড়কের পাশে থাকা গাছে ধাক্কা খেলে ঘটনাস্থলেই ট্রাকের চালক কামাল সেখ নিহত হয়।

সকালে খবর পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্তলে পৌছে উদ্ধার কাজ শুরু করে। প্রায় ৩ ঘন্টা চেষ্টার পর ফায়ার সার্ভিসের কর্মীরা বিধস্থ ট্রাকটির ভিতর থেকে হতাহতদের উদ্ধার করা হয়। গুরুত্বর আহত হেলপারকে ফকিরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে, হেলপারের নাম পরিচয় জানা যায়নি। নিহত ট্রাক চালকের লাশ ময়নাতদন্তের জন্য পুলিশ বাগেরহাট মর্গে প্রেরন করা হয়েছে। নিহত ট্রাক চালকের বাড়ি খুলনা জেলার নুরনগর এলাকায় বলে বাগেরহাট ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা জানান।

(এসএকে/এসপি/জুলাই ১৫, ২০১৯)