কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়ায় তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে গিয়ে হামলার শিকার হয়েছে কাপাসিয়া থানার পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ীদের সাথে সংঘর্ষে চার পুলিশসহ অন্তত ছয়জন আহত হয়েছেন। এ খবর ছড়িয়ে পড়লে উত্তেজিত এলাকাবাসী মাদক ব্যবসায়ীদের বাড়ীতে ভাঙচুর করেন। মাদক ব্যবসয়ীদের ছিনিয়ে নিলেও সাইফুল ইসলামের বাবা রাজু মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। আহত পুলিশ সদস্যরা হলেন এএসআই মাসুদ রানা, কনস্টেবল মোজাম্মেল হক, রেজাউল হক ও মামুন।

তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে কাপাসিয়া প্রত্যন্ত অঞ্চল টোক ইউনিয়নের আড়ালিয়া গ্রামের মাদক ব্যবসায়ী সাইফুলের বাড়ীতে অভিযান চালিয়ে সহযোগী আমির উদ্দিনের ছেলে কবির ও সাহাব উদ্দিনের ছেলে সোহাগসহ তাকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের পরিবারের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে গ্রেফতারকৃতদের ছিনিয়ে নেন।

কাপাসিয়া থানার পরিদর্শক (অপারেশন) মনিরুজ্জামান খান জানান, একটি আলোচিত হত্যা মামলার অন্যতম আসামি সোহাগ ও কবিরের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়ছে। ওসি রফিকুল ইসলাম বলেন, হামলার ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। এলাকাবাসীর ভূমিকাকে সাধুবাদ জানাই।

(এসকেডি/এসপি/জুলাই ১৭, ২০১৯)