মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের আলোচিত মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী সানজিদা আক্তার দিপ্তীর লাশ উদ্ধারের ৫ দিন পরে বৃহস্পতিবার বিকেলে পাকদি এলাকার হাওলাদার বাড়ির পরিত্যক্ত পুকুর থেকে নতুন তথ্য উৎঘাটন করছে বরিশাল জোনের র‌্যাবের স্পেশাল তদন্ত কর্মকর্তা (অতিরিক্ত পুলিশ সুপার) মো. রইছ উদ্দিন। 

বরিশাল জোনের র‌্যাবের স্পেশাল তদন্ত কর্মকর্তা (অতিরিক্ত পুলিশ সুপার) মো. রইছ উদ্দিন জানান, মাদ্রাসা ছাত্রী দিপ্তী হত্যাকান্ডের পর থেকেই হত্যার মূল ঘটনাসহ হত্যাকারীদের ধরতে বিভিন্ন তথ্য সংগ্রহ করছি। বৃহস্পতিবার সকাল থেকেই লাশ উদ্ধার হওয়া পুকুরে বিভিন্ন তল্লাশি চালায়। ঐ পুকুর থেকে একটি প্লাস্টিকের বস্তা উদ্ধার করি। যার মধ্যে দুই সেট জামা, জুতা ও ইট উদ্ধার করা হয়েছে। আমার চেষ্টা করছি হত্যার মূল রহস্য বের করে প্রকৃত আসামীদের সনাক্ত করার।

উল্লেখ্য, নিখোঁজের দুইদিন পর শনিবার (১৩ জুলাই) সন্ধ্যার দিকে মাদারীপুর শহরের পাদকী এলাকা থেকে মাদারীপুর সদর উপজেলার চরনাচনা গ্রামের মজিবর ফকিরের মেয়ে সানজিদা আক্তার দিপ্তীর (১৫) মুখ ঝলসানো বিবস্ত্র লাশ উদ্ধার করা হয়। সে চরনাচনার বলাইরচর শামসুন্নাহার বালিকা দাখিল মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্রী ছিলো।

(এএস/এসপি/জুলাই ১৮, ২০১৯)