নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় নবনির্মিত ল্যাট্রিনের সেফটি ট্যাংকির শার্টারিং খুলতে নেমে ভুট্টো (২৩) নামে ১ যুবকের মৃত্যু হয়েছে। ভুট্টো ওই গ্রামের গোলাম মোস্তফার পুত্র। এই ঘটনায় আহত হয়েছেন আরও ২ ব্যক্তি।

আহতরা হলেন, বাড়ির মালিকের ভাই আশরাফুল ইসলাম(৩৬) ও নিহত ভুট্টোর পিতা গোলাম মোস্তফা (৫৫)।

ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে নওগাঁ সদর উপজেলার পাহাড়পুর পূর্বপাড়ায়।

প্রত্যক্ষদর্শী গ্রামবাসীরা জানান, ওই গ্রামের মৃত জিয়ার উদ্দিনের পুত্র আজাহার আলীর বাড়িতে একটি ল্যাট্রিন নির্মান করা হয়েছে। বাড়ির মালিকের ভাই আশরাফুল ইসলাম(৩৬) ল্যাট্রিনের ছাদের শার্টারিং খুলতে ভিতরে প্রবেশ করে। কিছুক্ষন পর তার কোন সাড়াশব্দ না পেয়ে স্বজনরা শঙ্কিত হয়ে পড়েন। পরবর্তীতে প্রতিবেশী গোলাম মোস্তফার পুত্র ভুট্টো (২৩) ট্যাংকির ভিতরে প্রবেশ করে। তারও কোন সাড়াশব্দ না পেয়ে অবশেষে ভুট্টোর পিতা গোলাম মোস্তফাও (৫৫) ভিতরে প্রবেশ করেন। তাদের কারও কোন স্ড়াাশব্দ না পেয়ে অবশেষে স্থানীয় গ্রামবাসীরা সেখানে জড়ো হয়ে বিশেষ কায়দার তাদের ট্যাংকির ভিতর থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন। সঙ্গে সঙ্গে তাদের নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ভুট্টো মারা যায়।

আশঙ্কাজনক অবস্থায় অসুস্থ্য গোলাম মোস্তফা এবং আশরাফুল ইসলামকে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কামুক্ত নয়। নওগাঁ সদর মডেল থানার পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

(বিএম/এসপি/জুলাই ১৯, ২০১৯)