নড়াইল প্রতিনিধি : লোহাগড়ায় মাদকবিরোধী অভিযান জোরদার করা হয়েছে। দীর্ঘ বিরতির পর ফের মাদক বিরোধী অভিযান চাঙ্গা করা হয়েছে। প্রতিদিনই অভিযানে মাদক কারবারিরা গ্রেফতার হচ্ছে।

সর্বনাশা ইয়াবা গ্রাস করে ফেলেছে শিক্ষা, শিল্প, সাহিত্য, সংস্কৃতির চারণ ক্ষেত্র লোহাগড়াকে। কোন ভাবেই থামানো যাচ্ছে না মাদক বেচাকেনা। শনিবার নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে দু’জন মাদক কারবারি আটক হয়েছে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের এসআই তাহিদুর রহমানের নেতৃত্বে এ.এসআই নাহিদ নেওয়াজ, এ.এসআই আনিচুজ্জামান, এ.এসআই সাইফুল ইসলাম সহ একদল সাদা পোশাকধারী পুলিশ অভিযান চালিয়ে লোহাগড়ার রাজুপুর এলাকা থেকে মাদক কারবারি আখতারুজ্জামান আকাশকে (২৫) ৪০ পিস ও তৌহিদুর খানকে (২৮) ২০পিস ইয়াবা সহ গ্রেফতার করেছে।

আটক মাদক কারবারি আখতারুজ্জামান আকাশ লোহাগড়া পৌর শহরের গোপীনাথপুর গ্রামের ইলিয়াছ হোসেনের ছেলে এবং তৌহিদুর চরমল্লিকপুর(পশ্চিম) গ্রামের আতিয়ার রহমানের ছেলে। তারা দীর্ঘদিন ধরে ইয়াবা বেচাকেনা করে আসছিল। আটক মাদক কারবারিদের বিরুদ্ধে লোহাগড়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে কথা হয় নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমানের সাথে। তিনি জানান, নড়াইল জেলাকে মাদকমুক্ত করার ক্ষেত্রে গোয়েন্দা পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে।

(আরএম/এসপি/জুলাই ২০, ২০১৯)