গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে কথাকাটাকাটির ঘটনাকে কেন্দ্র করে রবিবার সকালে দুই পাড়ার লোকজনের মধ্যে সংঘর্ষে বাড়ির্ঘ-আসবাবপত্র ভাংচুর, লুটপাট ও আহত হওয়ার ঘটনা ঘটেছে। এসময় কমপক্ষে ২০টি বাড়িতে ভাংচুর ও লুটতরাজ করা হয়েছে। সংঘর্ষে আহত প্রায় ২৫  ব্যক্তিকে  স্থানীয় ও বগুড়া  হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার শিবপুর ইউনিয়নের শ্রীমুখ গ্রামের নুরুল মন্ডলের নাতি সিফাতের সাথে পশ্চিম পাড়ার মুরাদের শরিবার রাতে কথা কাটাকাটি হয়। এর জের ধরে শ্রীমুখ গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে রবিবার সকালে পশ্চিম পাড়ার লোকজনের বাড়িঘরে অতর্কিতে হামলা চালিয়ে প্রায় ২০টি বাড়িঘর-আসবাবপত্র ভাংচুর করে।

এসময় তারা পশ্চিম পাড়ার বিভিন্ন বাড়ির টিভি, ফ্রিজ, মোবাইল, ল্যাপটপ, ক্যামেরা ভাংচুর করে এবং স্বণালঙ্কার্রসহ মালামাল লুট করে নিয়ে যায়। হামলায় বাধা দিতে গিয়ে সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হয়।

আহতরা হলো আব্দুল মান্নান, আব্দুল মমিন, ফাইম, রাহেন, মানিক, মুরাদ, সিফাত, শিলন, আব্দুল কাফি, রাজু মিয়াম সবুজ, মিন্টার, ওহেদুল, জাহাঙ্গীর, মতলুবর আহত হয়। আহতদের স্থানীয় ও বগুড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিবেশ শান্ত করে।

গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন জানান, পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

(এসআরডি/এসপি/জুলাই ২১, ২০১৯)