মাগুরা প্রতিনিধি : মাগুরা শহরের পারনান্দুয়ালী এলাকায় স্ত্রী ও দশ মাসের শিশু পুত্রকে জবাই করে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা করেছে বিট্টু মজুমদার নামে এক ব্যক্তি। 

পুলিশের ধারণা, পারিবারিক কলহের জের ধরে গত রাত থেকে আজ সোমবার সকাল ৯টার মধ্যে বিট্টু এই হত্যাকান্ড ঘটিয়েছে। বিট্টুর নিহত স্ত্রীর নাম পূর্ণ মজুমদার (২৫)। শিশু পুত্রের নাম মানব মজুমদার ।

আজ সোমবার সকাল ১০টার দিকে এলাকাবাসির খবরের ভিত্তিতে সদর থানা পুলিশ পারনান্দুয়ালীর একটি টিনসেড ঘর থেকে হতাহতদের উদ্ধার করে। এই বাড়িতেই তারা ভাড়া থাকতো।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, ৩ বছর আগে মাগুরা পারনান্দুয়ালী মিস্ত্রী পাড়ার নির্মল মজুমদারের ছেলে বিট্টু মজুমদার প্রেমের সম্পর্কের সূত্র ধরে চুয়াডাঙ্গার সদরের ভাড়মপাড়ার কালাম শেখের মেয়ে পূর্ণকে বিয়ে করে। বিট্টুর পরিবারের পক্ষ থেকে এ বিয়ে মেনে না নেয়ায় সে মাগুরা শহরের বিভিন্ন জায়গায় ভাড়া বাড়িতে থাকতো। সর্বশেষ পারনান্দুয়ালীর হাজী আব্দুর রশিদের একটি টিন সেড ঘরে ভাড়া থাকতো। পেশায় বিট্টু একজন থাই মিস্ত্রী। সব সময় কাজ না থাকায় প্রায় সে বেকার থাকতো। যে কারণে দারিদ্র পিড়িত সংসারে দাম্পত্য কলহ হতো প্রায়ই। তাদের পুত্র সন্তানের বয়স ১০ মাস।

অন্যদিকে ধর্মীয় কারনে বিট্টুর পরিবার তাদের বিয়ে মেনে না নেয়ায় পারিবারিকভাবে তারা অনেকটা বিচ্ছিন্ন ছিল। এরইমধ্যে বিট্টু স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ ঘটানোর জন্যে বেশ কয়েকবার চেষ্টা করে ব্যর্থ হয়। এরই এক পর্যায়ে সে এ ঘটনা ঘটায়। পুলিশ নিহতদের লাশ মর্গে পাঠিয়েছে। বিট্টুকে মাগুরা সদর হাসপাতালের অপারেশন থিয়েটারে অস্ত্রপচার চলছে।

যে ধারালো বটি দিয়ে বিট্টু এই নৃশংস হত্যাকান্ড ঘটিয়েছে সেটি উদ্ধার করেছে পুলিশ। বিট্টু’র ধারালো অস্ত্রের আঘাতে তার ১০ মাসের শিশু পুত্রের মস্তক দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

(ডিসি/এসপি/জুলাই ২২, ২০১৯)