রঞ্জন কৃষ্ণ পন্ডিত, টাঙ্গাইল : আওয়ামীলীগের অন্তর্দ্বন্দ্বের কারণে টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক আলমগীরের উপর প্রতিপক্ষরা হামলা করে। এতে তিনি গুরুত্বর আহত হয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন আছেন। সোমবার দুপুরে শহরের বিশ্বাস বেতকা ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে এ ঘটনা ঘটে।

সিরাজুল হক আলমগীর জানান, বাংলাদেশ আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সারা দেশের ন্যায় টাঙ্গাইলেও মাস ব্যাপি কর্মসূচি পালিত হয়েছে।

কর্মসূচির অংশ হিসেবে সোমবার (২২ জুলাই) সকালে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ সহ সকল সহযোগি ও অঙ্গ সংগঠন এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে। শহরে শোভাযাত্রা শেষ করে শহরের ময়মনসিংহ রোডে তার ব্যবসায়ীক কার্যালয়ে যান। ওই কার্যালয়ের অদূরে স্থানীয় আওয়ামী লীগ অফিসে তার কয়েকজন কর্মীকে নিজ দলের প্রতিপক্ষের লোকেরা আটকে রেখেছে খবর পেয়ে তিনি কর্মীদের উদ্ধার করতে গেলে এক পর্যায়ে তার উপর হামলার ঘটনা ঘটে।

এতে তিনি হাত, কোমড়, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়েছেন বলে জানান। তিনি এই হামলার জন্য তার নিজ দলের কর্মী মোর্শেদ ও তার অনুসারিদের দায়ি করেন। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও তিনি জানান।

(ওএস/এসপি/জুলাই ২২, ২০১৯)