জামালপুর প্রতিনিধি : কম্পিউটারে তাস খেলতে নিষেধ করায় শিক্ষককে মারধর করেছে ইমরান হাসান সাকিব নামে এক ছাত্র ও তার সাঙ্গপাঙ্গরা। জামালপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে বুধবার দুপুরে ক্লাস চলাকালীন সময়ে এ ঘটনা ঘটে। লাঞ্ছনার শিকার মো. আজিজুল হক ওই কারিগরি কেন্দ্রের কম্পিউটার টুলস এন্ড অপারেশ বিভাগের শিক্ষক।

শহরের বেলটিয়ায় অবস্থিত কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে কম্পিউটার ক্লাস চলছিল। এ সময় কম্পিউটারে তাস খেলছিল কম্পিউটার টুলস এন্ড অপারেশন বিভাগের ছাত্র সাকিব। শিক্ষক মো. আজিজুল হক তাকে তাস খেলতে নিষেধ করে ক্লাস করতে বললে সে ক্লাস ছেড়ে বাইরে চলে যায়। দুপুরে শিক্ষক আজিজুল হক নিকটস্থ বিনন্দেরপাড়া রজব আলীর ভাতের দোকানে দুপুরের খাবার খেতে গেলে মিলে ওই শিক্ষককে কিল-ঘুষি-চড় মেরে আহত করে সাকিব ও তার সাঙ্গপাঙ্গরা। খবর পেয়ে অধ্যক্ষ মো. জাবেদ রহিম থানায় খবর দিলে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। আহত শিক্ষককে জামালপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় দুঃখ প্রকাশ করে অধ্যক্ষ আরও বলেন, আগামীকাল একাডেমি পরিচালনা কমিটির জরুরি মিটিংয়ে অভিযুক্ত ছাত্রের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সাকিব নারিকেলি বিনন্দেরপাড়া গ্রামের আব্দুস সোবহানের পুত্র।
জামালপুর থানার ওসি মো. সালেমুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(আরআর/এসপি/জুলাই ২৪, ২০১৯)