নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় জেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এ্যাডভোকেট খোদাদাদ খান পিটু সভাপতি ও বিমান কুমার রায় ভোটের মাধ্যমে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

বৃহস্পতিবার সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শুরু হয় সন্ধ্যা ৬টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ।

শুরুতে সভাপতি পদে দুজন প্রার্থী ছিলেন, জেলা যুবলীগের সাবেক সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক ও সাবেক আহবায়ক এ্যাডডভোকেট খোদাদাদ খান পিটু। আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক তার সভাপতি পদের প্রার্থীতা প্রত্যাহার করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় এ্যাডভোকেট খোদাদাদ খান পিটু সভাপতি নির্বাচিত হন। সাধারন সম্পাদক পদে ৬ জন প্রার্থী ছিলেন।

তারা হলেন, জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল কুদ্দুছ, সাবেক জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তাজুল ইসলাম তোতা ও বিমান কুমার রায়, যুবলীগ নেতা রাজেশ মুজুমদার, ডিএম আতা ও স্বাধীন। উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে ৩৫২জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিমান কুমার রায়কে ৯২ ভোটে সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ার ফলাফল ঘোষনা করেন। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন তাজুল ইসলাম তোতা। ৬ জন প্রার্থীর মধ্যে সর্বকনিষ্ট প্রার্থী ছিলেন বিমান কুমার রায়।

(বিএম/এসপি/জুলাই ২৬, ২০১৯)