নওগাঁ প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুরে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন হয়েছে। ঘটনায় ঘাতক ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।  

পুলিশ জানায়, উপজেলার শ্রীমন্তপুর ইউপির ঝাজিরা গ্রামের আব্দুল হামিদের মাদকাসক্ত ছেলে জহুরুল ইসলাম (২৬) শনিবার বেলা দেড়টায় নেশার টাকা চাওয়া নিয়ে বাক বিতান্ডায় এক পর্যায়ে মাথায় লাঠির আঘাতে পিতা আব্দুল হামিদকে (৫০) খুন করে। রবিবার বেলা ১টায় পুলিশ ঘাতক ছেলে জহুরুল ইসলামকে গ্রেফতার করে।

আরো জানা যায়, ঝাজিরা গ্রামের মৃত লাজির বক্সের ছেলে আব্দুল হামিদ গরু বিক্রি করে ২২ হাজার টাকা বাড়িতে রাখে। ছেলে সারাক্ষন নেশাগ্রস্ত অবস্থায় থাকে। মাঝে মাছে সে বাবার কাছে জমিজমা লিখে দেয়ার দারী করছিল। শনিবার বেলা দেড়টায় জহুরুল তার বাবা আব্দুল হামিদের নিকট নেশার টাকা চাইলে বাবা না দেয়ায় কাছে থাকা লাঠি দিয়ে পিতা আব্দুল হামিদের মাথায় কয়েকটা জোরে আঘাত করে। সাথে সাথে আব্দুল হামিদকে রক্তাক্ত অবস্থায় প্রথমে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার আরো অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাজশাহী মেডিক্যাল কলেজের কর্তব্যরত চিকিৎসক অপারগতা প্রকাশ করে আরো উন্নত চিকিৎসার পরামর্শ দেন। আহত আব্দুল হামিদের অবস্থা আরো অবনতি হলে তাকে বাড়িতে ফেরত নিয়ে আসার পথে রবিবার ভোর ৪টায় রাস্তায় আব্দুল হামিদ মারা যায়।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বলেন, ঘটনাটি অনাকাংখিত। থানায় একটি হত্যা মামলা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতার মর্গে পাঠানো হয়েছে।

(বিএম/এসপি/জুলাই ২৮, ২০১৯)