পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : ‘আমার বিরুদ্ধে হত্যা মামলা, মাদক মামলা ও মাদক ব্যাবসার অভিযোগে জাতীয় দৈনিকে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ন মিথ্যা। এ অভিযোগের কোন সত্যতা নেই। আমার বিরুদ্ধে সকল অভিযোগ প্রমাণিত হলে আমি আইনের কাছে আত্মসমর্পন করব।’


শনিবার (৩ আগস্ট) দুপুরে পাথরঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে পৌরসভা কাউন্সিলর ও বিএফডিসিঘাট শ্রমিক ইউনিয়নের সভাপতি মোস্তাফিজুর রহমান সোহেল এ অভিযোগ করেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক দেওয়ান, ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি ইউনুছ মুন্সি, মৎস্য ব্যাবসায়ী আপাং মিয়া প্রমুখ।

তিনি লিখিত অভিযোগে জানান, আমার বৈধ আয় থেকেই অসহায়দের সাহায্যে করে থাকি। আমার শত্রু পক্ষ ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে এবং মিথ্যা তথ্য দিচ্ছে। জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদের সূত্রধরে তিনি বলেন, আমি ওই সংবাদের বিরুদ্ধে তিব্র নিন্দা জানাচ্ছি। আমি কখনোই মাদকের সাথে এবং মাদক ব্যাবসার সাথে জড়িত ছিলাম না এবং আমার বিরুদ্ধে কোনো হত্যা ও মাদক মামলাও নেই। সার্থান্বেষী মহল আমাকে মুকুট বিহীন সম্রাট ও মাদক সম্রাট বানাতে চাচ্ছে।

তিনি আরো বলেন, উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী জনপ্রিয়তায় শুন্যের কোঠায় হওয়ায় এবং নির্বাচনে বিজয়ী হবেন না, এ কারণে আমি বিদ্রোহী প্রার্থীকে সমর্থন দেয়ায় তারা আমার বিরুদ্ধে বরগুনার সুনাম দেবনাথের সাথে জড়িয়ে মিথ্যা সংবাদ ছাপাচ্ছেন।

এ বিষয়ে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সিকদার বলেন, সোহেলের বিরুদ্ধে কোন হত্যা বা মাদক মামলা নেই এবং আমি আসার পরেও কোন মামলা হয়নি।

(এটি/এসপি/আগস্ট ০৪, ২০১৯)