জামালপুর প্রতিনিধি : রাজনৈতিক নেতৃবৃন্দ, মিডিয়া প্রতিনিধি ও সামাজিক ব্যক্তিদের নিয়ে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের এডভোকেসি কর্ম পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। জামালপুর শহরের তমালতলায় গ্রিল হাউজে আজ (৬ জুলাই) মঙ্গলবার সকাল ১১টায় এই সভা অনুষ্ঠিত হয়।

শাহ্ মো. আব্দুল্লাহ আল মাসুদ, নাজনীন আক্তার রুমী, মুহাম্মদ সামিউল আউয়াল ডনি, সেলিনা বেগম ও মঞ্জুরুল করিম সুমন এই ৫ জন ফেলোর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত সভায় জামালপুরের ড্রেনেজ ব্যবস্থা ও রাস্তা সংস্কার বিষয়ে কর্ম পরিকল্পনা গ্রহণ করা হয়। শহরের প্রধান সমস্যা ড্রেনেজ ব্যবস্থার শোচনীয় অবস্থা থেকে উত্তরণ এবং রাস্তা সংস্কারে বাধা-বিপত্তি ও সমস্যাসমূহ চিহ্নিত করে কর্তৃপক্ষের কাছে তা সুপারিশ করার নীতিকৌশল সংক্রান্ত বিষয় আলোকপাত করা হয়।

৪ টি গ্রুপে ভাগ হয়ে ২২জনের মতামতের উপর ভিত্তি করে কর্ম পরিকল্পনা গ্রহণে উপস্থিত ছিলেন হাছিনা বেগম, সাঈদা আক্তার, মনিরা চৌধুরী, ফারজানা কুদ্দুস বাঁধন, মো. জাহিদুল ইসলাম খান, মো. নাজমুল হাসান, মো. মাহমুদুল হাসান মুক্তা, জোনায়েদ জামান, অধ্যাপক মো. নওশের আলী, মো. গোলাম রব্বানী, মুকুল রানা, মো. মোস্তাফিজুর রহমান, সুরাইয়া আক্তার জুঁই, রাজন্য রুহানি, শওকত জামান, মুসলিমা, রাজীব সিংহ সাহা প্রমুখ।

(আরআর/এসপি/আগস্ট ০৬, ২০১৯)