সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ এ স্লোগানকে শতভাগ কাজে লাগাতে কোমর বেধে মাঠে নেমেছেন নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতির কেন্দুয়া জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ আক্তারুজ্জামান লস্কর সহ এই কার্যালয়ের সকল কর্মকর্তা কর্মচারী।

ডেপুটি জেনারেল ম্যানেজার আক্তারুজ্জামান লস্কর তার কার্যালয়ের কর্মকর্তা কর্মচারীদের সেবার মান আরো বাড়াতে পরিষ্কার ভাষায় বলেন, গ্রাহক আমাদের চাকর নয়, আমরা পল্লী বিদ্যুতের গ্রাহকদের চাকর। আমরা যদি গ্রাহকদের সর্বোচ্চ ভাল সেবা দিতে পারি তাহলে কেন্দুয়ায় ৫৮ হাজার গ্রাহকের ১ লাখ ১৬ হাজার হাত সৃষ্টি কর্তার দরবারে দু’হাত তুলে আমাদের সবার কল্যানের জন্য প্রার্থনা করবে। আর যদি গ্রাহক সেবায় কষ্ট পান সে ক্ষেত্রে আমাদের জন্য তাদের মন সবসময় খারাপ থাকবে।

ডেপুটি জেনারেল ম্যানেজার আক্তারুজ্জামান লস্কর নেত্রকোনা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিলের প্রসঙ্গে বলেন, তিনি আমাদের নির্দেশ দিয়েছেন, বিদ্যুতের লাইন সংযোজনের ক্ষেত্রে কোন প্রকার আনুষ্ঠানিকতা হবেনা। অনুষ্ঠানের জন্য গ্রাহকরা যাতে কষ্ট না পায় সেজন্য কোন অনুষ্ঠান ছাড়াই বিদ্যুৎ সংযোগ দিতে পরামর্শ দিয়েছেন। এরই প্রেক্ষিতে কেন্দুয়া উপজেলার বিভিন্ন গ্রামাঞ্চলে শতভাগ বিদ্যুতের কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। বুধবার তার কার্যালয়ে কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে পরামর্শ দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

(এসবি/এসপি/আগস্ট ০৮, ২০১৯)