নড়াইল প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানোর অভিযোগে লোহাগড়ায় একজন কলেজ ছাত্রকে আটক করেছে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে তাকে লোহাগড়া থানায় সোপর্দ করা হয়েছে।

নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও লোহাগড়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে অবস্থানকালে তার সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে “মহাশক্তির অধিকারী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্যানসার রোগে আক্রান্ত হয়েছেন এবং তিনি লন্ডনে চিকিৎসাধীন আছেন” এহেন- গুজব ছড়ানোর অভিযোগে গতকাল শুক্রবার দুপুরে নড়াইলের লোহাগড়া উপজেলার ধোপাদহ গ্রাম থেকে মো. রাকিব খান (২৫) নামে এক কলেজ ছাত্রকে আটক করা হয়েছে।

পরে তাকে লোহাগড়া থানায় সোপর্দ করা হয়। আটক রাকিব খান উপজেলার কাশিপুর ইউপির ধোপাদহ গ্রামের মো. আইয়ুব খানের ছেলে। রাকিব খান তার নিজ নামের ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে মিথ্যা, ভিত্তিহীন, অশ্লীল ও আপত্তিকর মন্তব্য সম্বলিত ছবি পোষ্ট করে এবং তা ভাইরাল হয়।

এ ঘটনায় ওই কলেজ ছাত্রকে আসামী করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকাররম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

(আরএম/এসপি/আগস্ট ০৯, ২০১৯)