শনীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় এক নির্মান শ্রমিক নিহত হয়েছেন। শনিবার দুপুর ১২টা দিকে ঢাকা-শরীয়তপুর সড়কের শরীয়তপুর জেলা শহরের চন্দ্রা রেষ্ট হাউজের সামনে অটোরিক্সার সাথে একটি মটরসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় মোটর সাইকেল আরোহী কাজল ছৈয়াল (২২) নামে এক যুবক আহত হন। তাকে পথচারিরা সেখান থেকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে দুপুর ২টার সময় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত  কাজল ছৈয়াল শরীয়তপুর পৌরসভার উত্তর বালুচড়া গ্রামের কাশেম চৈয়ালের ছেলে। সে পেশায় একজন নির্মাণ শ্রমিক ছিলেন।

প্রতক্ষদর্শীরা জানান, একটি মটরসাইকেলে তিনজন যুবক ছিলেন। মটরসাইকেল চালাচ্ছিলেন অপর নির্মাণ শ্রমিক মামুন পাহাড় (২১)। তিনজনের মাঝখানে ছিলেন কাজল। চন্দ্রা রেস্টহাউসের পাশের পূর্ব দিকের গলির ভেতর থেকে তারা মটরসাইকেলটি চালিয়ে প্রধান সড়কে উঠে উত্তর দিকে বাক নেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী অটোরিক্সার সাথে মটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে কাজল গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে শরীয়তপুর হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে হয়। হাসপাতালে দুইঘন্টা চিকিৎসাধীন থাকার পর দুপুর ১টার দিকে কাজল মারা যান।

শরীয়তপুর সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল াফিসার ডা. সুমন কুমার পোদ্দার বলেন, দূর্ঘটনার শিকার রুগিকে হাসপালে ভর্তির পরে আমরা সাধ্যমত চিকিৎসা করি। তার মাথায় আঘাত লাগার কারণে মস্তিষ্কে রক্ত ক্ষরণ হয়ে তিনি মারা যেতে পারে। তার এক পায়ের গোড়ালিতেও আঘাতের চিহ্ন ছিল।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে এ ব্যাপারে তাদের কোন অভিযোগ নেই। তারা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিয়ে যাওয়ার জন্য আমাদের কাছে আবেদন করেছেন। যেহেতু নিহতের পরিবারের কোন অভিযোগ নেই তাই আমরা লাশ নিয়ে দাফন করার অনুমতি দিয়েছি।

(ওএস/পিএস/আগস্ট ১৭, ২০১৯)