বরিশাল প্রতিনিধি : বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) প্রধান কার্যালয়ের সিনিয়র সাংবাদিক একে জহিরুল হক রানা’র মা মরিয়ম জোহরার (৮৮) জানাজা নামাজ শেষে দাফন সম্পন্ন হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় কাশিপুরস্থ গরিয়ার পাড় জামতলা মসজিদ প্রাঙ্গনে যানাজা শেষে স্থানীয় কবরস্থানে মরিয়ম জোহরা-এর দাফন সম্পন্ন করা হয়।

পারিবারিক সূত্র জানায়, বুধবার বিকেল ৫টায় নগরীর শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) মরিয়ম জোহরা চিকিৎসারত অবস্থায় ৩ ছেলে ও ২ মেয়ে রেখে নি:শ্বাস ত্যাগ করেন (ইন্না.....রাজিউন)। তার নিজ বাড়ি জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার গোয়াল ভাওর গ্রামে। তার বড় ছেলে বিএফিউজ-এর সাবেক সিনিয়র সহ-সভাপতি মরহুম মাসুদ নিজামী, মেজ ছেলে আনোয়ারুল কাদের (অব.) ব্যাংকার, সেজ ছেলে ডা. এটিএম আ. লতিফ, ছোট ছেলে বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর সিনিয়র সাংবাদিক একে জহিরুল হক রানা।

সোমবার বেলা ২টায় নগরীর কাশিপুর তার বড় মেয়ের বাড়িতে স্ট্রোক করলে শারীরিক অবস্থার অবনতি হলে শেবাচিম হাসপাতালের মেডিসিন ফিমেল ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসারত অবস্থায় বিকেল ৫টায় মরিয়ম জোহরা বেগম ইন্তেকাল করেন। তার মৃত্যুতে পরিবার ও স্বজনদের মাঝে শোকের মাতন নেমে আসে।
মরিয়ম জোহরা বেগম-এর মৃত্যুতে পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও আত্মার মাগফেরত কামনা করেন, বরিশাল প্রেসক্লাব, রিপোটার্স ইউনিটি, অগ্রণী ব্যাংকের পরিচালক বলরাম পোদ্দার, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান শামছুল আলম চুন্নুসহ অন্যরা।

(বিএস/জেএ/জুলাই ৩১, ২০১৪)