পাবনা প্রতিনিধি: পাবনার বেড়া উপজেলার নগরবাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জেরিন ট্রেডার্স নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও লুটপাট করেছে । এছাড়া অফিসে থাকা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ও ভাংচুর করে সন্ত্রাসীরা।

পুরানভারেঙ্গা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ও জেরিন টেড্রার্সের মালিক জিয়াউর রহমান জিলাল জানান বিএনপি নেতা দুলাল কাজির নেতৃত্বে হেলাল কাজী,আলাল কাজী, জিলাল কাজী,জালাল কাজী,শরফি মিরাই সহ একদল সন্ত্রাসী তার প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাত চালায় এসময় তারা তার প্রতিষ্ঠানের ক্যাশ বাক্স থেকে ১২ লাখ নগদ টাকা নিয়ে যায় । জিলাল আরো জানান আমি বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করেছে ।

গত ১৭ আগষ্ট এ ঘটনা ঘটলেও এখন পর্যন্ত কোন মামলা লিপিবদ্ধ হয়নি । এ বিষয়ে আমিনপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে কিন্তু পুলিশ এখনও মামলা লিপিবদ্ধ করেনি আমরা দ্রুত বিষয়টি তদন্ত করে মামলা লিপিবদ্ধ করার জন্য প্রশাসনকে অনুরোধ জানাচ্ছি এবং এ ঘটনার সাথে যারা জরিত তাদের দৃস্টান্ত মূলক শাস্তি দাবি করছি ।
বি.এন.পি নেতা পুরান ভারেঙ্গা ইউনিয়নের ইউ.পি. সদস্য দুলাল কাজি জানান হামলার সাথে তারা জরিত না তাদের কে জরানো হচ্ছে।

আমিনপুর থানার তদন্ত কর্মকর্তা মঈন উদ্দিন জানান বিষয়টি আমাদের কাছে অভিযোগ করেছে আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করব ।

(ওএস/পিএস/আগস্ট ২৪, ২০১৯)