মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর সদর উপজেলার হাজরাপুর গ্রামে মাদ্রাসার সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শুক্রবার রাত ৯টার দিকে সদর মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। ধর্ষণের ঘটনায় ধর্ষক সাকিব বেপারীকে (১৮) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকালে ধর্ষককে মাদারীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত সাকিবকে জেল হাজতে প্রেরণ করেন। ঐ ছাত্রী মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সদর উপজেলার উত্তর হাজরাপুর গ্রামের একটি মাদ্রাসার সপ্তম শ্রেণিতে পড়া এক ছাত্রীকে পাশের পশ্চিম হাজরাপুর গ্রামের রজব বেপারীর ছেলে সাকিব বেপারী বুধবার বিকেলে মাদ্রাসা থেকে বাড়ী ফেরার পথে জোর করে একটি অটো রিক্সায় নিয়ে যায়। রাতে মস্তফাপুর পর্বত বাগানের ভিতরে একটি নির্জন বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

বৃহস্পতিবার দুপুরে ঐ ছাত্রী বাড়ীতে এসে বিষয়টি পরিবারের সদস্যদের জানায়। ঐদিন রাতে এ ঘটনায় এলাকার লোকজন একটি সালিশ বৈঠকে বসে মিমাংসার চেষ্টা করে। পরে শুক্রবার দুপুরে মাদারীপুর সদর হাসপাতালে ছাত্রীকে ভর্তি করা হয়।

এ ঘটনায় শুক্রবার রাত ৯টার দিকে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করে ধর্ষণের স্বীকার ঐ ছাত্রীর বাবা। ধর্ষণের ঘটনায় ধর্ষক সাকিব বেপারী গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে ধর্ষককে মাদারীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালতের বিচারক মো. সাইদুর রহমান ধর্ষকের অভিযোগে সাকিবকে জেল হাজতে প্রেরণ করেন। বর্তমানে ঐ ছাত্রী মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ছাত্রীর বাবা বলেন, আমি আমার মেয়ের ধর্ষণকারীর কঠোর শাস্তির দাবি জানাই।

মাদারীপুর সদর হাসপাতালের ডাক্তার অখিল সরকার বলেন, ধর্ষণের বিষয় নিয়ে একটি মেয়ে হাসপাতালে ভর্তি আছে। আমরা গাইনী ডাক্তার দিয়ে মেডিকেল চেকআপ করেছি। আলামত সংগ্রহ করা হয়েছে। মেয়েটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল ) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, মাদ্রাসার ছাত্রীকে সদর উপজেলার মস্তফাপুর পর্বত বাগানের ভিতরে একটি নির্জন বাড়িতে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। ধর্ষক সাকিব বেপারীকে গ্রেফতার করা হয়েছে।

(এএস/এসপি/আগস্ট ৩১, ২০১৯)