কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : তৃতীয় শ্রেনী থেকে দ্বিতীয় শ্রেনীতে উন্নীত হয় নেত্রকোনার কেন্দুয়া পৌরসভা। দ্বিতীয় শ্রেনীতে উন্নিত হওয়ায় বৃহস্পতিবার বিকেলে কেন্দুয়া পৌরশহরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে এক বিশাল আনন্দ মিছিল বের করে।

মিছিলে নেতৃত্ব দেন এম.পি অসীম কুমার উকিল, অধ্যাপক অপু উকিল, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম, ইউ.এন.ও আল-ইমরান রুহুল ইসলাম, পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা। মিছিল শেষে জেলা পরিষদের অডিটরিয়ামে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক এম.পি অসীম কুমার উকিল বলেন, আমি কথার সাথে কাজের মিল রাখতে চাই। নির্বাচনের আগে কথা দিয়েছিলাম, আমি সব কিছুই উন্নয়ন করার চেষ্ঠা করব, তাই শুরু করেছি।

তিনি বলেন, শেখ হাসিনার হাত ধরেই এই কেন্দুয়া পৌরসভা আগামী ৫ বছরের মধ্যেই প্রথম শ্রেনীতে উন্নীত হবে। আপনারা নিয়মিত পৌর কর পরিশোধ করুন, পৌর এলাকাকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখুন, মাদক মুক্ত করুন।

তিনি আওয়ামীলীগ নেতাদের উদ্দেশ্যে বলেন, আপনারা কেউ সরকারি কর্মকর্তা কর্মচারিদের সঙ্গে অসদাচারন করবেন না। তারা আমাদের অতিথি। এই অতিথিদের অমর্যাদা করলে গৃহস্থের অকল্যাণ হয়। আমি এসব মেনে নেব না।

পৌর আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান ভূঞার সঞ্চালনায় এ সভায় আরো বক্তব্য রাখেন, অধ্যাপক অপু উকিল, এডভোকেট আমিরুল ইসলাম, মোঃ নূরুল ইসলাম, এডভোকেট আব্দুল কাদির ভূঞা, জাহাঙ্গীর চৌধুরী, ইউএনও আল-ইমরান রুহুল ইসলাম, ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান, মোফাজ্জল হোসেন ভূঞা, সেলিনা আক্তার সুমি, মুস্তাফিজুর রহমান সেলিম ও আল-আমিন ভূঞা প্রমুখ।

(এসবি/এসপি/সেপ্টেম্বর ০৫, ২০১৯)