রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে স্থানীয় সংসদ সদস্য ইসরাফিল আলমের পুত্র ইসতিয়াক আলমের নিজ উদ্যোগে রাণীনগর-আবাদপুকুর মহাসড়কে রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের সামনে, বিজয়ের মোড়ে ও বিজয়ের মোড়ের পশ্চিম দিকের জলাবদ্ধতা ও বেহাল রাস্তার সংস্কার কাজ করা হয়েছে। সোমবার ও মঙ্গলবার এই রাস্তার সংস্কার কাজ করা হয়।

জানা গেছে, রাণীনগর-আবাদপুকুর মহাসড়কের রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের সামনে, বিজয়ের মোড়ে ও বিজয়ের মোড়ের পশ্চিম দিকের রাস্তা খানাখন্দে ভরা। একটু বৃষ্টি হলেই সেখানে জলাবদ্ধতার সৃষ্ট হয়। এতে করে যানবাহন চালক, যাত্রী, পথচারী, স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ সাধারণ মানুষের দূর্ভোগ পোহাতে হয়। আর এই ভোগান্তির হাত থেকে রক্ষা করতে ও জনগনের সুবিধার্থে স্থাণীয় এমপির পুত্র ইসতিয়াক আলমের উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে সেখানে বালু ও ইটের খোয়া দিয়ে রাস্তাটি সংস্কার করা হয়। এতে করে ভোগান্তির হাত থেকে রক্ষা পাবে যানবাহন চালক, যাত্রী, পথচারী, স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ সাধারণ মানুষ।

এদিন এমপির পুত্র ইসতিয়াক আলম নিজ হাতে ইটের খোয়া ও বালু বিছিয়ে রাস্তার সস্কার কাজের শুভ সূচনা করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান, উপজেলা শ্রমীকলীগের সাধারণ সম্পাদক রোস্তম আলী, সদর ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান রনিসহ উপজেলা ছাত্রলীগের আরো অনেকেই।

(এসকেপি/এসপি/সেপ্টেম্বর ১০, ২০১৯)