কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : শিশুদের মেধার বিকাশ ও প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নের লক্ষ্যে কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়নের দুল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। এছাড়া ১ম থেকে ৫ম শ্রেনী পর্যন্ত কৃতি শিক্ষার্থীদের দেয়া হয় বিশেষ পুরষ্কার। 

বুধবার দুপুরে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউএনও আল-ইমরান রুহুল ইসলাম। তিনি বলেন, শিশুদের ভালোভাবে পড়াশোনা ও বেড়ে ওঠার দায়িত্ব সমাজের সকলকে নিতে হবে। তাদেরকে রাখতে হবে পরিষ্কার পরিচ্ছন্ন, শেখাতে হবে নিয়ম নিষ্ঠা। নিয়মিত যাতে তারা বিদ্যালয়ে আসা যাওয়া করে সে জন্য কোমলমতি ছাত্র-ছাত্রীদের মা-বাবা সহ শিক্ষকদেরও খেয়াল রাখতে হবে।

শিক্ষিকা রিমা সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ জিয়াউল হক, ইউআরসি হায়দার জাহান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাকির আলম, শিক্ষানুরাগী মোস্তাক আহমেদ, প্রধান শিক্ষক সজল সরকার, সিনিয়র শিক্ষক হাসিম উদ্দিন, অভিভাক গিয়াস উদ্দিন ও শহিদুল ইসলাম প্রমুখ। পরে রিমা সরকারের পরিচালনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য ও সংগীত পরিবেশন করে বিদ্যালয়ের ক্ষুদে শিল্পীরা।

(এসবি/এসপি/সেপ্টেম্বর ১১, ২০১৯)