মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর সদর উপজেলার মহিষেরচর এলাকার আড়িয়াল খাঁ নদের পাড় থেকে বৃহস্পতিবার সকালে ডাকাতি, ছিনতাই ও মাদকসহ ১৫ মামলার আসামী সাগর ফকির ওরফে কালা সাগর (২৮) এর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। 

নিহত সাগর শহরের দরগাশরীফ এলাকার কালাম ফকিরের ছেলে।

পুলিশ জানায়, সকালে সদর উপজেলার মহিষেরচর এলাকার আড়িয়াল খাঁ নদের পাড়ে গুলিবিদ্ধ অবস্থায় সাগরের মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে সদর মডেল থানার পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তেরর জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করে।

এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় শুটারগান উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে সদর মডেল থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি, ছিনতাই ও মাদকসহ ১৫টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ দিকে গত মঙ্গলবার একটি মাদক মামলায় কারাগার থেকে জামিনে মুক্তি পায় সাগর। তারপর থেকেই সাগর নিখোঁজ ছিল বলে দাবী পরিবারের।

নিহত সাগরের মা সালেহা বেগম বলেন, সাগর ঢাকায় টাইলস’এর কাজ করতো। কয়েকদিন আগে একটি মাদক মামলায় মাদারীপুর জেলা কারাগার থেকে জামিনে বের হয়। এরপরে ঢাকার উদ্দেশ্যে রওয়ান দিলে সে নিখোঁজ হয়। কিন্তু কিভাবে সাগর এখানে মারা গেলো এটা বুঝতে পারলাম না।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, নিহত সাগরের বিরুদ্ধে ডাকাতি, ছিনতাই ও মাদকসহ মোট ১৫টি মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে ছিনতাইয়ের মালামাল ভাগাভাগি নিয়ে তার সহযোগিদের মধ্যে দ্বন্দ্বের জের ধরে এই ঘটনা ঘটতে পারে। বিষয়টি পুলিশ তদন্ত করছে।

(এএস/এসপি/সেপ্টেম্বর ১২, ২০১৯)