গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ্’র বিরুদ্ধে গত ১২ সেপ্টেম্বর ‘যুগান্তর অনলাইন সংস্কারণে’ সংবাদ প্রকাশের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে  মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। 

শনিবার বেলা ১১ টায় উপজেলা আওয়ামী কার্যালয়ের সামনের সড়কে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ দে’র সভাপতিত্বে মানব বন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা টিটো, মু. মনিক মিয়া, হাজী মু. মজিবর রহমান, মাইনুল ইসলাম রনো প্রমুখ।

মানব বন্ধনটি দলীয় কার্যালয়ের সামনে থেকে লঞ্চঘাট পর্যন্ত বিস্তৃত ছিল। মানব বন্ধন শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এক বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

মানব বন্ধনে বক্তরা মু. শাহীন শাহ্’র বিরুদ্ধে বিভিন্ন ‘যুগান্তর অনলাইন সংস্কারণে’ মিথ্যা সংবাদ প্রকাশের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন প্রশাসনের কাছে।

উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার মাছের ঘেরে বিষ প্রয়োগ করা ও সবজি বাগানের ফলন্ত গাছ নষ্ট করার ঘটনাকে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যান কর্তৃক এক মহিলা আইনজীবী লাঞ্ছিত হওয়ার ঘটনা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হওয়ায় গত ১৩ সেপ্টেম্বর উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ্ তার কার্যালয়ে ওই ‘যুগান্তর অনলাইন সংস্কারণে’ মিথ্যা সংবাদের প্রতিবাদে এক সংবাদ সম্মেলন করেন।

(এসডি/এসপি/সেপ্টেম্বর ১৪, ২০১৯)