মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর সদর উপজেলার খাগদী এলাকায় দুই মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও একজন আহত হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে মাদারীপুর-শরীয়তপুর সড়কের খাগদী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ, হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে কালকিনি উপজেলার ভূরঘাটা থেকে তিনজন মটরসাইকেলযোগে মাদারীপুরে আসছিল। এ সময় খাগদী এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা আরেকটি মটরসাইকেলের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়।

এতে মটরসাইকেলের তিনজনই গুরুতর আহত হয়। এই ঘটনায় স্থানীয়রা তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। অপরজনকে হাসপাতালে ভর্তি করেন।

নিহতরা হলেন- কালকিনি উপজেলার চর ঝাউতলা গ্রামের সামাদ হাওলাদারের ছেলে সাইফুল হাওলাদার (৩০) ও একই উপজেলার উত্তর রাজদী গ্রামের জহুর আলী বেপারীর ছেলে মানিক বেপারী (২৮)।

দুর্ঘটনায় আহত হলেন বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর এলাকার জহুর আলী সরদারের মেয়ে লিপি আক্তার (১৮)। আহত লিপি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় মাদারীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ দুর্ঘটনায় কেউ যদি আইনগত সহায়তা নিতে চায়, তাহলে পুলিশ সহযোগিতা করবে।

(এএসএ/এসপি/সেপ্টেম্বর ১৮, ২০১৯)