অমল তালুকদার, বরগুনা : বরগুনার পাথরঘাটায় ধর্ষণ মামলা তুলে নিতে বাদি হাওয়া বেগম ও ভিক্টিম মেয়েকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে হয়রানীর অভিযোগ পাওয়া গেছে।

হাওয়া বেগম চরদুয়ানী ইউনিয়নের তাফালবাড়ীয়া গ্রামের মো. হানিফ হাওলাদারের স্ত্রী।

হাওয়া বেগম লিখিত অভিযোগে বলেন, গত বছর আমার মেয়েকে (১৬) বাড়ি থেকে রাতের আধারে তুলে নিয়ে অন্য এক বাড়িতে রেখে পালাক্রমে ধর্ষণ করে মজিবর রহমান ছিকু, মো. সিদ্দিক ও আ. রাজ্জাক। পরে বরগুনা নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন তিনি। ওই মামলা থেকে বাঁচতে ছিকু দেড় বছর পলিয়ে ছিলো বলেও অভিযোগ করেন হাওয়া। মামলায় ছিকুসহ আসামীদের বিরুদ্ধে পুলিশ চার্জশীট দেয়।

সেই চার্জশীটের আগেই ছিকু ব্যতিত অন্য ২ আসামী উচ্চাদালত থেকে আগাম জামিনে এসে তাদেরকে বিভিন্নভাবে হুমকি ধমকি দিয়ে আসছে। তাছারা ওই মামলার আসামী মজিবুর রহমান ছিকু জেল হাজতে থাকায় তার স্ত্রী বকুল মেয়ে রনি আক্তার, মুন্নি আক্তার, সুমি আক্তার আমার মেয়েকে নিয়ে ধর্ষণ করিয়ে খুন করবে বলে হুমকি দিয়েছে এবং ঘরবাড়িতে আগুন দিবে।

হাওয়া বেগম ২১ সেপ্টেম্বর পাথরঘাটা প্রেসক্লাবে একটি সাংবাদিক সন্মেলন করে এসব তথ্য সাংবাদিকদের জানান।

তিনি আরো জানান, ছিকুসহ তার মেয়েরা মাদক ব্যবসায়ী ও দেহ ব্যবসায়ী। তারা বাড়িতে মাদক রেখে আমাদেরকে ফাসাইয়া দিবে বলেও হুমকি দিয়ে আসছে। আমরা নিরাপত্তা চেয়ে গত ২৪ সেপ্টেম্বর পাথরঘাটা থানায় একটি সাধারন ডায়রি করেছি যাহার নম্বর ১০১১।

এ বিষয়ে ছিকুর স্ত্রী বকুল বেগম মুঠোফোনে বলেন, মোরা আছিমোগো যন্ত্রনায় আবার হুমকি দিলাম কোন সময়। এটা সম্পূর্ন মিথ্যা।

(এটি/এসপি/সেপ্টেম্বর ২৪, ২০১৯)