রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাখালীয় উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আ.লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ।

সম্মেলনে ২৫১ জন কাউন্সিলর, ১২’শ ডেলিগেটর এবং আওয়ামী লীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রায় সাড়ে ৩ হাজার নেতাকর্মীর উপস্থিততে প্রধান অতিথি কমিটি ঘোষণা করেন।

এতে, সভাপতি ও সাধারণ সম্পাদক পদে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় এককপ্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্বাস উদ্দিন পাটোয়ারী সভাপতি এবং সাবেক যুবলীগের আহ্বায়ক আক্তার হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়।

সোনাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্বাস উদ্দিন পাটোয়ারীর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ.লীগের নেতা এডভোকেট আব্দুল মান্নান মুন্স, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসমাইল খোকন, সাবেক মেয়র রফিকুল হায়দর বাবুল পাঠান, পৌর আ.লীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ, আ.লীগ নেতা এডভোকেট মিজানুর রহমান মন্সী, আইনুল কবির মনির, ইউসুফ জালাল মিছমত ও ইউপি আ.লীগের সারাধান সম্পাদক মামুন বিন জাকারিয়া প্রমুখ।

(এস/এসপি/সেপ্টেম্বর ২৬, ২০১৯)