রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে তৃতীয় শ্রেণির এক ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে পড়েছে।

এলাকাবাসীরা জানান, উপজেলা পরিষদের জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরে মাঠে ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় এলাকার একদল ছেলে-মেয়ে খেলা-ধুলা করছিল। কৌতুহল বশতঃ সন্ধ্যায় ওই অধিদপ্তরের খোলামেলা একটি টিনের চালায় শিশুরা খেলতে গিয়ে নুর হাসান নুরের (৯) ঝুলন্ত বৈদ্যুতিক তারে হাত স্পর্শ হয়। এতে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে লুটে পড়ে। খেলার সাথীদের আত্মচিৎকারে এলাকাবাসীরা ছুটে এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নুর হোসেন নুর খুলিয়াতারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ও খুলিয়াতারী গ্রামের হযরত আলীর পুত্র। নুর হোসেন নুরের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে তার লাশ একনজর দেখতে শত শত লোক তাঁর বাড়ীতে ভিড় করে।

এ বিষয়টি রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের অফিস সহকারী নুরুনবী সরকার নিশ্চিত করেছেন।

(এস/এসপি/সেপ্টেম্বর ২৭, ২০১৯)